গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
জেলা প্রশাসকের কার্যালয়, টাঙ্গাইল।
অভিযোগ ও তথ্য শাখা
সিটিজেন চার্টার (নাগরিক সেবা প্রতিশ্রুতি)
ক্রঃ নং |
সেবার নাম |
প্রয়োজনীয় সর্বোচ্চ সময় (ঘন্টা/দিন/মাস) |
প্রয়োজনীয় কাগজপত্র |
কাগজপত্র প্রাপ্তির স্থান |
সেবামূল্য/ফি/চার্জেস (ট্রেজারি চালানের খাতে বা কোডসহ কখন, কিভাবে জমা দেওয়া যাবে তার উল্লেখ থাকতে হবে। |
দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তার পদবী, বাংলাদেশের কোড, জেলা, উপজেলা কোডসহ টেলিফোন মোবাইল নম্বর, ই-মেইল এড্রেস উল্লেখ করতে হবে। |
উর্ধবতন কর্মকর্তা/যার কাছে অভিযোগ জানানো / আপীল করা যাবে (কর্মকর্তার পদবী, বাংলাদেশের কোড,সহ টেলিফোন, মোবাইল নম্বর ই-মেইল এড্রেস উল্লেখ করতে হবে। |
১ |
ডাকযোগে অথবা সরাসরি অথবা ইমেইলে প্রাপ্ত তথ্য ও অভিযোগ সম্পর্কে স্থানীয়ভাবে তদন্ত ও ব্যবস্থা গ্রহণ। |
০৭ (সাত) দিন |
আবেদনকারীর আবেদনের সাথে সংশ্লিষ্ট কাগজাদি |
আবেদনকারীর নিকট হতে প্রাপ্ত কাগজাদি |
প্রযোজ্য |
সহকারী কমিশনার, অভিযোগ ও তথ্য শাখা মোবাইল নম্বর: 01736019550 ই-মেইল : mailmasumil@gmail.com |
অতিরিক্তজেলাপ্রশাসক(সার্বিক) ফোন: ০৯২১-৬২০৭৪ মোবাইলনম্বর: ০১৭৬২৬৯১৬০২ ই-মেইল: adcgtangail@mopa.gov.bd |
0
0
কক্ষ নম্বর ১০১ , জেলা প্রশাসকের কার্যালয়, টাঙ্গাইল।
0
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস