Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত প্রতিবেদন

জেলা প্রশাসকের কার্যালয়, টাঙ্গাইল

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) এর

বার্ষিক কর্মপরিকল্পনা/ মাসিক/ত্রৈমাসিক/ষান্মাসিক প্রতিবেদন


অর্থবছর: ২০২৩-২৪


কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

একক

কর্মসম্পাদন সূচকের মান

অসাধারণ 

লক্ষ্যমাত্রা

প্রমাণক মন্তব্য অগ্রগতি প্রতিবেদন

১০

প্রাতিষ্ঠানিক



২০

[১.১] নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

[১.১.১]  অভিযোগ নিষ্পত্তিকৃত

%


১৫

৯০




[১.১.১] যদি কোন অফিসে জিআরএস সিস্টেমে অভিযোগ পাওয়া না যায়, উক্ত অফিস কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন

[১.১.১.১]  স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন

সংখ্যা




[১.২] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

[১.২] মাসিক প্রতিবেদন প্রেরিত

সংখ্যা

১২

জুলাই, আগস্ট


সক্ষমতা অর্জন

০৫

[২.২] নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারী ও স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফ্টওয়ার বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার/ স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভা আয়োজন

[২.২.১] প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার/ স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভা আয়োজিত

সংখ্যা








অর্থবছরঃ ২০২২-২০২৩

কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

একক

কর্মসম্পাদন 

সূচকের মান

লক্ষ্যমাত্রা 

২০২২-২০২৩

(অসাধারণ)

প্রমাণক মন্তব্য অগ্রগতি প্রতিবেদন

প্রাতিষ্ঠানিক

১৪

[১.১] অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়্যারে (প্রযোজ্য ক্ষেত্রে) ত্রৈমাসিক ভিত্তিক হালনাগাদকরণ

[১.১.১] অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ও জিআরএস সফটওয়্যারে হালনাগাদকৃত/আপলোডকৃত

সংখ্যা

১ম ত্রৈমাসিকের হালনাগাদ
২য় ত্রৈমাসিকের হালনাগাদ
৩য় ত্রৈমাসিকের হালনাগাদ

১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন
২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

[১.২] নির্দিষ্ট সময়ে অনলাইনে/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

[১.২.১] অভিযোগ নিষ্পত্তিকৃত

%

৯০

[১.৩] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

[১.৩.১] মাসিক প্রতিবেদন প্রেরিত

%

৯০ জুলাই, আগস্ট, সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর

পরিবীক্ষণ ও সক্ষমতা অর্জন

১১

[২.১] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

[২.১.১] ত্রৈমাসিক প্রতিবেদন প্রেরিত

সংখ্যা

১ম ত্রৈমাসিক প্রতিবেদন
২য় ত্রৈমাসিক প্রতিবেদন

[২.২] কর্মকর্তা/কর্মচারীদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক সেমিনার/কর্মশালা/প্রশিক্ষণ আয়োজন

[২.২.১] প্রশিক্ষণ/সেমিনার/কর্মশালা আয়োজিত

সংখ্যা

১ম প্রশিক্ষণের প্রতিবেদন

[২.৩] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন

[২.৩.১] অবহিতকরণ সভা আয়োজিত

সংখ্যা

১ম সভার প্রতিবেদন



অর্থবছরঃ ২০২১-২০২২

ক্রমিক নং বিষয় প্রতিবেদনের ধরন হালনাগাদের তারিখ প্রতিবেদন
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ

১ম ত্রৈমাসিক

৩০/০৯/২০২১ প্রতিবেদন

২য় ত্রৈমাসিক

৩০/১২/২০২১

৩য় ত্রৈমাসিক

২৮/০৩/২০২২

৪র্থ ত্রৈমাসিক

০৩/০৭/২০২২
নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ মাসিক ০২/০৬/২০২২ প্রতিবেদন (জুলাই' ২০২১ - মার্চ' ২০২২), এপ্রিল' ২০২২, মে' ২০২২, জুন ২০২২

কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্হা এবং জিআরএস

সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন

১ম প্রশিক্ষণ ০৬/০৯/২০২১ প্রতিবেদন

২য়প্রশিক্ষণ

০৬/১২/২০২১

প্রতিবেদন

৩য় প্রশিক্ষণ

১৩/০৩/২০২২

প্রতিবেদন

৪র্থ প্রশিক্ষণ

১৯/০৫/২০২২

প্রতিবেদন

ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ ১ম ত্রৈমাসিক ০৫/১০/২০২১

প্রতিবেদন

২য় ত্রৈমাসিক

০৩/০১/২০২২

প্রতিবেদন

৩য় ত্রৈমাসিক

০৬/০৪/২০২২

প্রতিবেদন

৪র্থ ত্রৈমাসিক

০৫/০৭/২০২২

প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্হাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের
সমন্বয়ে অবহিতকরণ সভা
১ম সভা ২০/০২/২০২২ প্রতিবেদন

২য় সভা

২৫/০৫/২০২২

প্রতিবেদন

অগ্রগতি প্রতিবেদন

বার্ষিক কর্মসম্পাদন চুক্তির অগ্রগতি প্রতিবেদন